তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

রাণীনগরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে ৪নং পারইল ইউপি ছাত্রলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পারইল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠনের শুভ উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান মোহন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেব খন্দকার। উপজেলা ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান মোহনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সিনিয়ির সহ-সভাপতি আল ক্বারী, সহ-সভাপতি মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক নয়ন সরদার, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জারজীস হাসান (মিঠু), ইউপি আ’লীগের সভাপতি আক্কেল আলী প্রমুখ।

সম্মেলন শেষে মো: ওয়াসিম আকরামকে সভাপতি, শহিদ হোসেন সজিবকে সিনিয়র সহ-সভাপতি, মো: হাবিব হাসানকে সাধারন সম্পাদক ও এনামুল হক নয়নকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৩বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই