তারিখ : ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিকরগাছায় ট্রেন দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রী নিহত

ঝিকরগাছায় ট্রেন দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্রী নিহত
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
যশোরের ঝিকরগাছায় খুলনাগামী ট্রেনে কাঁটা পড়ে তৃষা আক্তার মিতু (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে।সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার চান্দেরপোল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিতু শার্শা নাভারন সর্দ্দার বাড়ি পোতা গ্রামের দুলাল হোসেনের ভাগ্নিও আনসার ক্যাম্প এলাকার রনি খাতুনের মেয়ে।তারা আনসার ক্যাম্প পাশে একটি বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতো।নিহত মিতু নাভারন মহিলা মাদ্রাসায় নবম শ্রেণীর ছাত্রী ছিলেন।

নিহতের মা রনি খাতুন বলেন, মেয়ের সাথে সকালে কোন ঝামেলা হয়নি। প্রতিদিনের ন্যায় মিতু মাদ্রাসার জন্য বাড়ি থেকে বের হয়। পরে খবর পাই আমার মেয়ে ট্রেন এ কাঁটা পড়ে মারা গেছে। কিভাবে কি হলো আমি বুঝতে পারছিনা।

বেনাপোল জিআরপি পুলিশের (এসআই) আব্দুল আলিম বলেন, খবর পেয়ে আমি দুর্ঘটনা স্থলে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী করি এবং নিহতের লাশ উদ্ধার করে বেনাপোল জি আরপি থানায় নিয়ে আসি। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই