তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইটভাটার কর্মচারীর উপর হামলা,ছিনতাই

ভালুকায় ইটভাটার কর্মচারীর উপর হামলা,মারপিট ও টাকা ছিনতাই
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার মেদিলা গ্রামের টু এস বিক্সস্ এর কর্মচারীর উপর হামলা ও মারপিট করেছে দুর্বৃত্তরা। এসময় হামলা কারীদের বিরুদ্ধে টাকা ছিনাতাই এর অভিযোগ ও রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় ভালুকা-মেদিলা সড়কের ভলিয়া বিল পাড়ে। এঘটনায় টু এস বিক্সস এর ম্যানেজার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, টু এস বিক্সস এর কর্মচারী হ্নদয় হাসান (২৫) জানান বিক্সস্ থেকে ড্রাম ট্রাক যোগে সিডস্টোর যাওয়ার জন্য বের হই ঘটনা স্থলে পৌছলে পৃর্ব বিরোধের জের ধরে উপজেলার পৃর্ব ভালুকা গ্রামের হামিদ মিয়া ও তার ছেলে হানিফা গাড়ীর গতি রোধ করে গাড়ি থেকে নামিয়ে তার ওপর হামলা ও মারপিট করে। হ্নদয় হাসান রক্তাক্ত গুরুতর জখম হয়। এসয় হামলা কারীরা তার সাথে থাকা ২ লক্ষ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। হ্নদয়ের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ৫০ শষ্যা ভালুকা উপজেলা হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় টু এস বিক্সস্ এর মেনেজার সুরুজ কাজী বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

হামলার স্বীকার হ্নদয় হাসান বলেন ভাটা থেকে সিডস্টোর যাওয়ার পথে ঘটনা স্থলে পৌছা মাত্রই হামিদ ও তার ছেলে হানিফা আমার উপর হামলা ও মারপিট করে । এসময় আমার সাথে থাকা ২লক্ষ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।ভালুকা মডেল থানার ওসি তদন্ত মাজাহারুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই