তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর পুলিশ সুপারকে জেলা পুলিশের সংবর্ধনা

নওগাঁর পুলিশ সুপার পিপিএম পদক পাওয়ায় জেলা পুলিশের সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম পদক প্রাপ্ত হওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে তাঁকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত সংবর্ধনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন।

প্রধান অতিথি বলেন, পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধান মন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন। তাই আরও গঠন মূলক ভূমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছেন তা বাস্তবায়নে পুলিশের ভূমিকা অগ্রগন্য। মাদক গ্রহণ, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রনে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভূমিকা রাখার আহবান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সামিউল আলম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম।

সভায় জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিশের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেষ্ট দিয়ে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনকে সন্মানীত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই