তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে চার মহিষ চোর আটক

তজুমদ্দিনে চার মহিষ চোর আটক
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে চোরাই মহিষসহ আটক করেছে পুলিশে। এ সময় তাদের কাছ থেকে ট্রলার, মহিষ ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে মহিষের মালিক বাদী তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি জানান, আন্তঃজেলা চোর দলের সদস্যরা পাতার চর মহিষের পাল থেকে মহিষ চুরি করে নিয়ে যাচ্ছে মোবাইল ফোনে এমন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ ফারুক আহাম্মদের নেতৃত্বে এএসআই  জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ভোর রাতে অভিযান চালায় পুলিশ। পরে পাতার চরের পূর্বপাশে মেঘনা নদীর তীর থেকে চোরাই কাজের ব্যবহৃত একটি ট্রলার ৪টি মহিষ নগদ পঞ্চাশ হাজার টাকা ও চার চোরকে আটক করে।

আটককৃরা হলেন, রামগতি লক্ষীপুরের চরপোড়া গাছ এলাকার ইউসুফের ছেলে মিলন (৪০), চরফয়েজউদ্দি মনপুরার মৃত আছমত আলীর ছেলে মোঃ মিরাজ (২৭), সুবর্ণচর নেয়াখালীর মজনুর ছেলে মামুন (১৭) ও রামগতি আলেকজেন্ডার পৌরসভার ৮নং ওয়ার্ডের মতলবের ছেলে মোজাম্মেল (২৮)। আটককৃত মহিষের মধ্যে কামাল চৌধুরীর একটি ও চাঁচড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন আরজুর ৩টি। আটককৃতদের বিরুদ্ধে ইকবাল হোসেন আরজু বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৬। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই