তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩নারী ছিনতাইকারী গ্রেফতার

ভালুকায় ৩নারী ছিনতাইকারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ঢাকা-ময়মনসিংহ  মহা-সড়কের ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় রাবিয়া খাতুন নামে এক বাস যাত্রীর গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগে ৩নারী ছিনতাইকারীকে স্থানীয়রা আটক করে মঙ্গলবার বিকালে ভালুকা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করলে দ্রুত বিচার আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে পুলিশ আদালতে প্রেরণ করে।

জানাযায়.ঘটনা মঙ্গলবার বিকালে উপজেলার হবিরবাড়ি গ্রামের আব্বাস আলী স্ত্রী রাবিয়া বেগম ত্রিশাল উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে বাস যোগ ভালুকা আসার পথে বাসের ভিড়ের মাঝে মহা সড়কের ভরাডোবা এলাকা থেকে ৪নারী ছিনতাইকারী তাঁর গলা থেকে একটি সোনার চেইন ছিনতাই করে নিয়ে যায়। ভালুকা বাস স্ট্যান্ড এলাকায় থেকে স্থানীয় লোকজনের সহযোগীতায় ৩নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে হস্তান্তর করে অপর এক নারী ছিনতাইকারী পালিয়ে যায়।

আটককৃত নারীরা হলেন,ব্রাহ্মণবাড়ি জেলার নাছিরনগর উপজেলার ডলমন্ডল গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী খাইরুন নেছা(৩৫), কাউছার মিয়ার স্ত্রী পারুল বেগম(২৮) ও একই উপজেলার ছাতিয়ান গ্রামের আবুল হোসেনের স্ত্রী পিয়ারা  খাতুন(২০)। এ ঘটনায় রাবিয়া খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,বাস থেকে এক মহিলার গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগ ৩মহিলা ছিনতাইকারীকে আটক করা হয়েছে।এ ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই