তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মোস্তফা মতিন বই মেলার উদ্বোধন

ভালুকায় মোস্তফা মতিন বই মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে আজ থেকে ৪ দিন ব্যাপী মোস্তফা এম.এ মতিন বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমান। ভালুকা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ২২ টি ষ্টল নিয়ে ৪ দিন ব্যাপী এই বই মেলার উদ্বোধন করা হয়।

পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে আয়োজিত  উদ্বোধনী অনুষ্ঠানে মোস্তফা মতিন স্মৃতি পরিষদের সভাপতি ও ভালুকা বি আর ডি বি’র চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সিনিয়র সভাপতি আলহাজ্ব এড. শওকত আলী, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জাামান বিপ্লব, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা কমান্ডার কে এম আবুল হোসেন মিলন ও মোস্তাফা মতিনের কন্যা সৈয়দ নজরুল ইসলাম কলেজের বাংলা বিভাগের প্রধান সহকারী অধ্যাপক নিগার সুলতানা রীনা। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ফিতা কেটে এই বই মেলার অনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করে। মেলায় ২২ টি ষ্টল স্থান পেয়েছে। অনুষ্ঠান পরিচালনা করেন আ’লীগ নেতা আব্দুল ওয়াদুদ মিয়া।

প্রকাশ: সাবেক এমপি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ভাষা সৈনিক এড. মোস্তাফা এম. এ মতিনের নামে প্রতি বছর ভাষা দিবসে মোস্তাফা মতিন স্মৃতি পরিষদ এই বই মেলার আয়োজন করে থাকে। এছাড়াও ভাষা দিবস পালন উপলক্ষে ১ম পহরে ভাষা শহীদদের স্মৃতি স্তম্ভে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান গোলাম মোস্তাফা, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালসহ উপজেলা আ’লী, বিএনপি, জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষর্থীবৃন্দ, ভালুকা প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই