তারিখ : ২৭ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে দুই জুয়াড়ির কারাদন্ড

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে দুই জুয়াড়ির কারাদন্ড
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে জুয়া খেলার দায়ে দুই জুয়াড়িকে এক মাসের কারাদন্ড প্রদান করছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছানাউল ইসলাম এ কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন উপজেলার ভঁরতেতুলিয়া গ্রামের বাহার প্রামানিকের ছেলে  জুয়েল রানা (৪৩) ও উপজেলার খোলাপাড়া গ্রামের আবুল কালামের ছেলে ইউনুছ আলী (২৮)।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন জানান, থানা পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার এসআই প্রদীপ কুমার সরকার উপজেলার সদুপুর নদীর পাশে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় দুই জনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এসময় তারা তাদের দোষ স্বীকার করায় বিচারক তাদের প্রত্যেককে এক মাসের কারাদন্ড প্রদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই