তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কক্সবাজারে নিখোঁজ কিশোরী তজুমদ্দিনে উদ্ধার

কক্সবাজারে নিখোঁজ কিশোরী তজুমদ্দিনে উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
তজুমদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে কক্সবাজারে নিখোঁজ হওয়া কিশোরীকে উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের বাদলীপুর গ্রামের আলতাফ হোসেনের বাড়ি থেকে উদ্ধার করে ওই কিশোরীকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয় ।

থানা ও অভিভাবক সুত্রে জানা যায়, ১মাস পূর্বে কক্সবাজার জেলার চকরিয়া থানার হারভাং এলাকার শামীম হোসেনের কিশোরী মেয়ে সানজিদা জান্নাত (১৫) নিখোঁজ হয়। মোবাইল ফোনের সুত্র ধরে ওই মেয়ে তজুমদ্দিন আছে বলে নিশ্চিত হয় পরিবার। পরে তজুমদ্দিন থানা পুলিশের সহযোগীতা নিয়ে নিখোঁজ কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।

অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ জানান, বাদলীপুর গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে ৩ সন্তানের জনক  মোঃ আনছার (৪০) ওই কিশোরীকে প্রলোভন দেখিয়ে গোপনে নিয়ে আসে। পুলিশের উদ্ধার তৎপরতা টের পেয়ে  আনছার কিশোরীকে রেখে পালিয়ে যায়। ভিকটিমের বাবা মা তজুমদ্দিন ও কক্সবাজার থানায় লিখিত কোন অভিযোগ না করায় উদ্ধার করা কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই