তারিখ : ২৭ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে শহিদ দিবস পালিত

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা পুষ্পস্তবক অর্পন
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে  ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী  নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় গাহি সাম্যের গান মঞ্চে বৃহস্প্রতিবার বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রনালয়ের  স্থায়ী কমিটির সভাপতি আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন,অধ্যাপক সুব্রত কুমার দে,বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম,সাধারন সম্পাদক রফিকুল আমীন,ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার হুমায়ুন কবীর প্রমূখ  স্বাগত বক্ত্য রাখেন কলা অনুষদের ডিন  ড. শাহাব উদ্দিন।শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে  রাত বারটা ১ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শহিদ মিনারে  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচ এম মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্বা জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই