তারিখ : ২৭ মার্চ ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক মজিবুর রহমানের দাফন সম্পন্ন

সাংবাদিক মজিবুর রহমানের দাফন সম্পন্ন
[ভালুকা ডট কম : ২১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সহ সভাপতি সাংবাদিক মজিবুর রহমানের (৫৫) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) দুপুর ২ টায় স্থানীয় নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের ১ম জানাজা অনুষ্ঠিত হয়। পরে দুপুর আড়াইটায় গাভীশিমুল গ্রামে নিজ বাড়ীতে ২য় জানাজা শেষে তার মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য মজিবুর রহমান ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২০ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টায় মারা যান। (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মজিবুর রহমানের মৃত্যুতে গৌরীপুর সাংবাদিক মহলসহ সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি মজিবুর রহমান দৈনিক আজকের বাংলাদেশ, দৈনিক সকালের সংবাদ, দৈনিক নতুন কাগজ, সাপ্তাহিক গৌরীপুর বার্তা, অনলাইন পত্রিকা দুর্নীতি বার্তাসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত ছিলেন।

সাংবাদিক মজিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ আহমেদ, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই