তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাজুর শো-ডাউন

ভালুকা উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাজুর শো-ডাউন
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হিসাবে বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সহ ক্রীড়া সম্পাদক ও জাতীয় গার্মেন্ট শ্রমিক লীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি আমিনুল হক সাজু শো-ডাউন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারী সকাল থেকে ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় মোটর সাইকেল ও গাড়ি বহর নিয়ে বাশিল,সিডস্টোর,জামিরদিয়া মাস্টারবাড়ি,হাজীর বাজার কাঠালীসহ ভালুকা বাজারে শো-ডাউন করেন। এ সময় তিনি স্থানীয় জন সাধারণ,দোকান মালিক ও বিভিন্ন পেশা জীবি মানুষের সাথে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নবাব স্যার সলিমুল্লাহ’র নাতি  নবাব  আলী আহসান আসকারী,স্বেচ্ছা সেবকলীগ নেতা বাছির শিকদার,জাতীয় গার্মেন্ট শ্রমিক লীগ ভালুকা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক কবির খান,ব্যবসায়ী কামাল,বিপ্লব, ফজলুল শেখ,আবুবকর সিদ্দিক,আশিকুর রহমান,আজিজুল হক, হাসিদুল, শরীফ, জুয়েল,রিয়াদ, হারিস খান ও রবি খান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই