তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পৌর মেয়র সমীপে এলাকাবাসীর চিঠি

নান্দাইল পৌর মেয়র সমীপে এলাকাবাসীর চিঠি
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
নান্দাইল পৌরসভার বিষয়ে বর্ণিত জাইকার প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ আপনার সদয় অবগতি ও জনস্বার্থে জানানো যাচ্ছে যে, উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত ৫নং ওয়ার্ড চারিআনিপাড়া মরহুম আবদুল হাকিম ভূইঁয়ার বাড়ি হতে রাস্তাটি দেওয়ানগঞ্জ সংযোগ সড়কে মিশেছে। যা নান্দাইল বাজারের যানঝট নিরসনের কল্পে রাস্তাটি খুবই জনগুরুত্ব পূর্ন হওয়ায় প্রতিদিন হাজারো মানুষের চলাফেরা। রাস্তার পার্শ্বে জাইকার অর্থায়নে নির্মিতব্য ড্রেইনের কাজ প্রাক্কলন অনুযায়ী না হওয়া, দায়িত্ব প্রাপ্ত প্রকৌশলীর অনুপস্থিতি, কাজের গুনগতমান নিয়ে জনমনে ক্ষোভের সুষ্টি হয়েছে। যা অপ্রত্যাশী।

সেমতে এলাকাবাসীর দাবী অনতিবিলম্বে ড্রেন নির্মানের প্রাক্কলন যথাযথ অনুসরণ, কাজের গুনগতমান ও রাস্তাটির যাতে জন দুর্ভোগে পরিনত না হয়। তা কার্যকরি ব্যবস্থা ও প্রকৌশলীর উপস্থিতির বিষয়টি নিশ্চিত করার জন্য আপনার সু-দৃষ্টি কামনা করছি। অভিযোগের কপি- মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৪, ময়মনসিংহ-৯ নান্দাইল, জেলা প্রশাসক ময়মনসিংহ, নির্বাহী প্রকৌশলী (নবিদেপ) প্রকৌশলীর কার্যালয় ময়মনসিংহ, উপজেলা নির্বাহী অফিসার  নান্দাইল, ময়মনসিংহ, বরাবর প্রেরণ করা হল।

নিবেদক,এলাকাবাসীর পক্ষে
১। মোঃ আহসান কাদের মাহমুদ, ২। মোঃ আমিনুল ইসলাম, ৩। মোঃ হাসনাত মাহমুদ তালহা সহ ১০জন।
চারাআনিপাড়া, নান্দাইল, ময়মনসিংহ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খোলা চিঠি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই