তারিখ : ১৭ জুন ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নান্দাইল প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি ও সাংবাদিক সদস্যদের যৌথসভা শুক্রবার (১লা মার্চ) প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি মো. ফজলুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আগামী ১৭ই মার্চ ২০১৯ইং হবিগঞ্জ জেলার সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেসক্লাবের বার্ষিক শিক্ষা সফর/আনন্দ ভ্রমন আয়োজনের জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।শিক্ষা সফর বাস্তবায়ন করার জন্য প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুলকে আহ্বায়ক করে আট সদস্য বিশিষ্ট উপকমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে প্রেসক্লাবের ১৪তম দ্বিবার্ষিক সম্মেলন আয়োজন করার জন্য প্রবীণ সদস্য ও ক্লাবের উপদেষ্ঠা মো. সুলতান উদ্দিনকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটি আগামী দুই বৎসরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করবেন।

সভায় আলোচনায় অংশ গ্রহন করেন কার্যনির্বাহী কমিটির সদস্য যথাক্রমে প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, মো. আমিনুল হক, রফিকুল ইসলাম, মঞ্জুরুল হক মঞ্জু, শাহাব উদ্দিন ফকির, বিল্লাল হোসেন, মাও.ইসলাম উদ্দিন, এহেতশামুল হক শাহীন, আবুল হাসেম, মো. আমিনুল ইসলাম ও সাংবাদিক সদস্য যথাক্রমে মো. শফিকূল ইসলাম, আবু হানিফ সরকার, মাও. হাবিবুর রহমান, মো. সুলতান উদ্দিন, রমজান আলী, এনইউ আহম্মদ।

উক্ত সভায় বিশেষ আমন্ত্রনে আমেরিকা প্রবাসী নান্দাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি হাফিজুর রহমান চন্দন উপস্থিত ছিলেন। তিনি শিক্ষা সফর বাস্তবায়ন করার জন্য পাচঁ হাজার টাকা নগদ অনুদান প্রদান করেন। সভায় নান্দাইল প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. সাইফুল ইসলাম শামীমের অকাল মৃত্যুতে সভায় গভীর শোক প্রকাশ সহ তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা ইসলাম উদ্দিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই