তারিখ : ২৩ এপ্রিল ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

মিথ্যা মামলায় যুগান্তর সাংবাদিকদের গ্রেফতারের প্রতিবাদে
নান্দাইলে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল প্রেসক্লাব ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার আয়োজনে বুধবার (৬ই মার্চ) প্রেসক্লাবের সামনে যুগান্তরের ৬জন সাংবাদিকের নামে মামলা দায়ের এবং ২জন সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভূইয়ার সভাপতিত্বে ও যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল শাখার সেক্রেটারী প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল, সাংবাদিক সমিতির নান্দাইল শাখার সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সেক্রেটারী মো. কামরুজ্জামান খান গেনু, প্রেসক্লাব নান্দাইলের সেক্রেটারী শামছ-ই-তাবরীজ রায়হান, সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, মোহনা টেলিভিশনের প্রতিনিধি মো. আবুল হাসেম, মঞ্জুরুল হক মঞ্জু, হাবিবুর রহমান হাবীব, এহতেশামুল হক শাহীন, সাংবাদিক রমজান আলী, শাহজাহান ফকির, মানবাধিকার সংগঠক মো. শহিদ ভূইঁয়া, আবু হানিফা, যুগান্তর স্বজন আজহারুল ইসলাম হীরা, জহিরুল ইসলাম বাবুল, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নেকবর আলী মাস্টার, এনইউ আহম্মদ, যুগান্তর স্বজন শফিকুল ইসলাম রিয়ান, মাওলানা বিল্লাল হোসাইন, আশরাফুল আলম, আব্দুল হেলিম প্রমুখ।

নান্দাইলের সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তি দাবী সহ সাংবাদিকদের নামে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা অবিলম্বে প্রত্যাহার করার জোর দাবী জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই