তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ১শ ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-৩

পত্নীতলায় ১শ ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-৩
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
নওগাঁর পত্নীতলা থানা পুলিশের বিশেষ অভিযানে এক শত কুঁড়ি বোতল ভারতীয় বিক্রয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পত্নীতলা থানা অফিসার ইনচার্জ (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, শনিবার রাত পৌণে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্সের অভিযানে উপজেলা সদর নজিপুর পৌর এলাকার চকজয়রাম এলাকার বটতলী মোড়ের পাশে থেকে এক শত কুঁড়ি বোতল ভারতীয় বিক্রয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পত্নীতলা উপজেলার বাগানপাড়ার আয়েজ উদ্দীনের পুত্র মোখলেছুর রহমান (২৩), পোড়া শাওলী গ্রামের আবুল কাশেমের পুত্র রাহুল হোসেন (২৮) ও শীতল গ্রামের শেখ পাড়ার মৃত আবু তাহেরের পুত্র রনি বাবু (১৯)। এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে প্রত্যেকের নামে মামলা হয়েছে। আসামীদের রোববার দুপুরে নওগাঁ জেলা কোর্টে প্রেরণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই