তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পূর্ণ করতে প্রস্তুত প্রশাসন

ভালুকার নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পূর্ণ করতে প্রস্তুত প্রশাসন
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
৩১ মার্চ আসন্ন ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে ভালুকা মডেল থানা পুলিশ সহ সকল প্রশাসন সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পূর্ণ করার জন্য প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানা অফিসার ইনচাজ মোঃ ফিরোজ তালুকদার (পিপিএমবার)।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেযারম্যান পদে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আ’লীগের মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (নৌকা প্রতীক), জেলা আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন (দোয়াত কলম প্রতীক), উপজেলা কৃষকলীগের সহসভাপতি আবুল কালাম আজাদ (আনারস প্রতীক) নিয়ে নির্বাচনি মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও ভাইস চেয়াম্যান পদে রফিকুল ইসলাম পিন্টু (টিউবওয়েল প্রতীক), রাখাল চন্দ্র সরকার (উড়োজাহাজ প্রতীক), এবিএম জিয়া উদ্দিন বাশার (চশমা প্রতীক), শরিফুল ইসলাম খান (তালা প্রতীক) তাছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলিনা রশিদ (প্রজাপতি প্রতীক), শারমিন খানম লামিয়া (পদ্ম ফুল প্রতীক), মেঘলা আক্তার লিলি (ফুটবল প্রতীক), আছমা আক্তার (সেলাই মেশিন প্রতীক), রাশিদা খাতুন (হাঁস প্রতীক), ফিরোজ আক্তার (কলসী প্রতীক) নিয়ে নির্বাচনী মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এক প্রার্থী অন্য প্রার্থীর বিরুদ্ধে প্রশাসনের পক্ষপাতিত্ত্বের অভিযোগ আনলেও তা প্রত্যখ্যান করছেন প্রশাসন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, পুলিশ সহ সকল প্রশাসন ৩১ মার্চ ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন সুষ্টু, সুন্দর ও নিরপেক্ষ ভাবে সম্পূর্ণ করার জন্য পুলিশ প্রশাসন নিরলস ও নিরপেক্ষ ভাবে কাজ করে যাচ্ছে। পুলিশ প্রশাসন কোন প্রার্থীর পক্ষে কাজ করছেনা এবং করবেও না।

ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল জানান, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পূর্ণ করার জন্য প্রশাসন প্রস্তুত রয়েছে। কোন প্রার্থী অভিযোগ করলে তা ক্ষতিয়ে দেখে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হচ্ছে।#       





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই