তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় শিশু দিবস পালিত

ভালুকায় জাতীয় শিশু দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
আজ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত তম জন্ম বার্ষিকী উপলক্ষে সারা দেশের ন্যায় ভালুকাতেও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন শিশু কিশোরদের আনন্দ শোভা যাত্রা, শিশু কিশোর সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেণ জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ।

পরে মুক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শিশু কিশোর সমাবেশে বক্তব্য রাখেন আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এম পি। তিনি তার বক্তব্যে শিশু কিশোরদেরকে বঙ্গবন্ধুর জীবনাদর্শে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পাড়লেই দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে। তিনি এই লক্ষ বাস্তবায়নে সমাজের সচেতন মহলের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন: ভালুকা  উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার পিপিএম (বার) ও ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ।

অনুষ্ঠান পরিচালানা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ চাঁন মিয়া। বিকালে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিশু কিশোর দের মাঝে কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহন করে।

অপর দিকে জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে কেক কাটা ও দোয়ার আয়োজন করেন। এ সময় উপস্থিত ছিলেন,ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, মুক্তিযোদ্ধা ফজলুল  হক তালুকদার, মসজিদের ঈমাম মোতাসিম বিল্লাহ,শ্রমিক নেতা আক্কাছ আলী,মনিরুজ্জামান সুমন,সাজ্জাদ আহাম্মেদ রাসেল,ওয়াসিম, মামুন,রুমেল আকাশ, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম,রোমান,সৌরভ,রন্টি, মোখলেছ,নাছিম,বাচ্চু, ফিরোজ মন্ডল, শামীম, কামরুল,জুয়েল, আনছারুল, রফিক সরকার, ফজলুল হক, খলিল ও হারুন মিয়া প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই