তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

তজুমদ্দিনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
র‌্যালী, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতা ও আলোচনা সভার মধ্য দিয়ে ভোলার তজুমদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ পৃথকভাবে আলোচনা সভার আয়োজন করে। সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ইউএনও প্রশান্ত কুমার দাসের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেলা ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আ.ফ.ম আখতার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তৃতা করেন, আ’লীগ সভাপতি আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য ও আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওবায়েদ উল্যাহ নাসিম হাং, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ তালুকদার,আরএমও ডা. মমিনুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন, ডা. মাহাবুবুর রহমান, ডেন্টাল সার্জন ডা. ফখরুল আলম মুন্না, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, অধ্যক্ষ মাও. কামাল মাহমুদ, অধ্যক্ষ আব্দুল আলিম, প্রভাষক শাহাজালাল বিল্লাহ, প্রেসক্লাব সভাপতি রফিক সাদী, যুবলীগ সভাপতি শহিদুল্যাহ কিরণ, ইপিআই টেকনিশিয়ান মিজানুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক ফখরুল ইসলাম নাসিং ইনচার্জ মিশু দত্ত, স্বাস্থ্য সহকারী জাহিদুর রহমান ইকরাম, তরিকুল ইসলাম, নেছার উদ্দিন প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই