তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ৬ষ্ট শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার,গ্রেফতার-২

গৌরীপুরে ৬ষ্ট শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেফতার-২
[ভালুকা ডট কম : ২০ মার্চ]
জিকির মাহফিল থেকে ফুসলিয়ে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করা হয়েছে ৬ষ্ট শ্রেণির এক শিশু ছাত্রীকে। ধর্ষণের শিকার ওই শিশুটির প্রচুর রক্তক্ষরন হওয়ায় বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (১৮ মার্চ) রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভালকারপুর গ্রামের পশ্চিম উলুয়াকান্দা এলাকায় এ গণধর্ষণের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই শিশুটির মামা লিটন মিয়া (৩৫) বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-১০/৫৬ তাং১৯/০৩/১৯)। পুলিশ এ ঘটনার সাথে জড়িত উল্লেখিত একই গ্রামের মৃত আব্দুল মুন্নাফের ছেলে শাহিন মিয়া (৫৫) ও ইদ্রিস আলী ছেলে নয়ন মিয়াকে (৩৫) গ্রেফতার করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে স্থানীয় জনতা ধর্ষক নয়ন মিয়াকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেন। পরে নয়নের দেয়া স্বীকারোক্তি মতে অভিযান চালিয়ে অপর ধর্ষক শাহিন মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহারে প্রকাশ, সোমবার রাত ৮টার দিকে ভালুকাপুর গ্রামে স্থানীয় আলতু মিয়ার বাড়িতে অনুষ্ঠিত জিকির মাহফিলে যায় ওই শিশুটি। এসময় শাহিন মিয়া শিশুটিকে ফুসলিয়ে বাড়ির পাশে একটি ঝোঁপে নিয়ে যায়। সেখানে শাহিন মিয়া, নয়ন মিয়া ও অজ্ঞাত আরো দু’জন তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে ওই শিশুটি উক্ত ধর্ষণের ঘটনা তার পরিবারের লোকজনকে জানায়।

শিশুটির মামা মামলার বাদী লিটন মিয়া সাংবাদিকদের জানান, ধর্ষণের শিকার তার ভাগ্নির প্রচুর রক্তক্ষরন হওয়ায় মঙ্গলবার সকালে তাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় ওইদিনই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা গুরুতর বলে জানান তিনি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই