তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার নাভারন বাজার মার্কেটে আগুন

শার্শার নাভারন বাজার মার্কেটে আগুন ২ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
শার্শার নাভারন একটি মার্কেটে আগুন ধরে যায়। ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে বেনাপোল ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১০টার সময় নাভারন বাজারে মোরাদ হোসেন মার্কেটে বিভিন্ন কোম্পানির ডিলারশিপ গোডাউনে আগুন লেগে যায়। এসময় যশোর-বেনাপোল মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

জানা যায়, সকাল ১০টার সময় নাভারন বাজারে শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেনের মার্কেটে আকর্ষিক আগুন ধরে যায়। এসময় মার্কেটের ৫/৭ টি দোকান দোকানে পুড়ে যায়। মোরাদ হোসেনের নিজের বিভিন্ন কোম্পানির ডিলারশিপ গোডাউনে থাকা প্রায় ৫০লক্ষ টাকা মুল্যের মালামাল পুড়ে যায়। প্রথমে স্থানীয় লোক আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে এসে দীর্ঘ এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মকর্তা তৌহিদুর রহমান জানান, আগুন লাগার খবর শুনে ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তদন্ত না করে ক্ষয়ক্ষতির পরিমাণ এখন বলা যাবেনা।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই