তারিখ : ২৫ এপ্রিল ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পৌর ছাত্রলীগের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভা

নান্দাইল পৌর ছাত্রলীগের উদ্দ্যোগে স্বতন্ত্র প্রার্থীর আনারস মার্কা মিছিল ও নির্বাচনী সভা
[ভালুকা ডট কম : ২১ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক হাসান মাহমুদ জুয়েলের আনারস মার্কা’র পক্ষে নান্দাইল পৌর ছাত্রলীগের উদ্দ্যোগে এক নির্র্বাচনী আলোচনা সভা ও বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজ ঈদগাহ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নান্দাইল পৌর ছাত্রলীগের সভাপতি মো.শফিকুল ইসলাম সালাম। নির্বাচনী সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপন, সাবেক সাধারন সম্পাদক মো. রেজাউল ইসলাম ভূইয়া সোহেল প্রমুখ।পরে শফিকুল ইসলাম সালামের নেতৃত্বে সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজের গেইট থেকে আনারস মার্কা’র একটি বিশাল মিছিল নান্দাইল পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পৌর ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম সালাম বলেন,সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের আস্থাভাজন ও তৃণমুল নেতৃবৃন্দের পছন্দের স্বতন্ত্র প্রার্থী হাসান মাহমুদ জুয়েলকে আগামী ৩১শে মার্চ নির্বাচনে আনারস প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষ্যে ভোট গণনার ফলাফল পর্যন্ত নান্দাইল পৌরছাত্রলীগ নিরলস কাজ করে যাবেন।

এছাড়া তিনি আরও বলেন, পরিবারের সকল সদস্যের মতামত ঐক্যবদ্ধ না হলে যেমন পরিবারের উন্নয়ন ঘটানো সম্ভব নয়, তেমনি বর্তমান সংসদ সদস্যের হাতকে শক্তিশালী তথা নান্দাইলের উন্নয়ন ধারা আরো গতিশীল করতে আনারস মার্কা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। পৌরছাত্রলীগের এই নির্বাচনী সভা ও বিশাল মিছিলে নান্দাইল পৌরছাত্রলীগ সহ উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই