তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সাহিত্য পরিষদের উদ্যোগে কবিতা পাঠ

নওগাঁ সাহিত্য পরিষদের উদ্যোগে কবিতা পাঠ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
নওগাঁ সাহিত্য পরিষদ এর আয়োজনে মহান স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্মোউৎসব উপলক্ষে স্বাধীনতা ও বঙ্গবন্ধুর  কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মুক্তিরমোড় জেলা পরিষদ পার্কে এ উপলক্ষে এক সাহিত্য আড্ডার আয়োজন করা হয়।

এসময় কবি সিরাজুল ইসলাম মন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান কবি  প্রত্যয় হামীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবি ও আবৃতি শিল্পি আমিনা আনসারী,ধামইরহাট সরকারী এমএম কলেজের সহকারী অধ্যাপক কবি এসএম আব্দুর রউফ, দৈনিক প্রথম সংবাদ পত্রিকার সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক এসএম আজাদ হোসেন মুরাদ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কবি রাজা বর্নিল, নওগাঁ সাহিত্য পরিষদের আহবায়ক সাংবাদিক ও তরুন কথা সাহিত্যিক আশরাফুল নয়ন, সদস্য সচিব ও সাহিত্যের ছোটকাগজ  সলক সম্পাদক  কবি অনিন্দ্য তুহিন, পালকি সম্পাদক কবি অরিন্দম মাহমুদ, বিহঙ্গ সম্পাদক কবি হৃদয় শহিদুল, কবি মারিয়া আজাদ, বরেন্দ্র রেডিওর সহকারী প্রোগ্রাম  প্রডিউসার কবি সুস্মিতা সাহা, কবি জেসমিন নূর জেমি প্রমূখ।

কবিতা পাঠ ছাড়াও অনুষ্ঠানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে, নওগাঁ সাহিত্য পরিষদ কর্তৃক প্রকাশিত ‘ভাজপত্র- বৈকুন্ঠ’ এর পাঠ উন্মোচন সহ কবি হৃদয় শহিদুল সম্পাদিত ম্যাগাজিন বিহঙ্গ, কবি মারিয়া আজাদ এর প্রকাশিত কাব্যগ্রন্থ পুংক্তিতে জীবন খুঁজি, কবি গুলজার রহমানের কাব্যগ্রন্থ প্রেমের মূর্ছনায়, কবি রবিউল আলম ফিরোজের পুষ্প তোমার জন্য বইয়ের পাঠ উন্মোচন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই