তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পাওনা টাকা চাইতে গিয়ে খুন

নান্দাইলে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে বন্ধু খুন
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
ময়মনসিংহের নান্দাইলের চারাআনিপাড়া গ্রামের আবুল কাসেমের পুত্র সোহেল মিয়াকে আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া গ্রামের ওসমানের পুত্র শাহাবুদ্দিন শনিবার (২৩ মার্চ) বিকালে তার নিজ বাড়িতে থেকে ডেকে নিয়ে সোহেলের নিকট পাওনা টাকা চাইতে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহাব উদ্দিনের ছুরিকাঘাত ও কুপিয়ে তার বন্ধু সোহেলকে গুরুতর জখম করে মৃত ভেবে পালিয়ে যায়।

এসময় স্থানীয় এলাকাবাসি সোহেলকে আশংকাজনক অবস্থায় প্রথমে নান্দাইল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক থাকায় কর্মরত ডাক্তার তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করার পর আনুমানিক রাত-৮টায় তার মৃত্যুঘটে বলে নিহতর স্বজনরা জানান।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা জানান, ঘাতককে ধরার জন্য পুলিশ অভিযান চালালে ঘাতক শাহাব উদ্দিন থানায় এসে আত্নসমর্থন করে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই