তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নাভারনে ৭দফা দাবিতে ছাত্র-ছাত্রীদের সড়ক অবরোধ

নাভারনে ৭দফা দাবিতে ছাত্র-ছাত্রীদের সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২৩ মার্চ]
যশোরের শার্শায় জিপের চাপায় নিপা নামে এক স্কুল ছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিনের ঘটনায় যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করেছে স্কুল ছাত্র-ছাত্রীরা। শনিবার (২৩ মার্চ) সকাল ৭ থেকে সকাল ১০ টা পর্যন্ত যশোর-বেনাপোল মহাসড়কের সাতক্ষীরা মো‌ড়ে এ অবরোধ কর্মসূ‌চি পালন করা হয়।

এ সময় ছাত্র-ছাত্রীরা ব‌লেন, সড়ক দূর্ঘটনার ৪৮ ঘন্টা পে‌রি‌য়ে গেলেও পু‌লিশ ঘাতক জিপ চালককে আটক করতে পারেনি। তারা দাবি করেন, অতিলম্বে ঘাতক চালককে আটক করতে হবে। সেই সাথে আমাদের সহকর্মী নিপার সমস্ত চিকিৎসা খরচ বহনসহ তাকে উন্নত চিকিৎসার ব্যবস্তা করতে হবে।  এ সময় প্রশাসনের  পক্ষ থেকে ঘাতক চালককে আটকের  প্রতিশ্রুতিসহ ছাত্র-ছাত্রীদের সকল দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে তারা সকাল ১০ টার সময় অবরোধ প্রত্যাহার করে নেয়।

উল্লেখ্য, গত বুধবার (২০ মার্চ) জিপ গাড়ির চাপায় নাভারণ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নিপা নামে এক স্কুলছাত্রীর শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময়  তার সাথে থাকা স্মৃতি ও রিপা নামে আরো দুই স্কুল ছাত্রী আহত হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই