তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

নান্দাইলে ষোঘপালা ফাযিল মাদরাসার ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ঘোষপালা ফাযিল (ডিগ্রী) মাদাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ রোববার (২৪শে মার্চ) মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. খাইরুল ইসলামের সভাপতিত্বে ও অধ্যক্ষ আবুল হাছান মো. এনামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন।

বক্তব্যে তিনি বলেন, “শিক্ষা জাতির মেরুদন্ড” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে বলেই আজ ছাত্র/ছাত্রীরা বিনামুল্যে বই ও উপবৃত্তি পাচ্ছে। এছাড়া উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, ধুরুয়া ডিএস ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মো. তাজুল ইসলাম, মো. গিয়াস উদ্দিন, শামছ-ই-তাবরীজ রায়হান প্রমুখ।

মাদ্রসার ম্যানেজিং কমিটির সদস্য মো. জসিম উদ্দিন, সহকারী অধ্যাপক শাহিনা আক্তার ও সহকারী শিক্ষক আব্দুল আউয়ালের উপস্থাপনায় শরীরচর্চা শিক্ষক মতিউর রহমান, প্রভাষক আল মামুন খান, প্রভাষক শাহরিয়ার মীর ও সহকারী শিক্ষক এমদাদুল হক দিনব্যাপী ক্রীড়া অনুষ্ঠান পরিচালনা করেন।

ক্রীড়া প্রতিযোগীতা শেষে দ্বিতীয় পর্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. এনামুল হক বাবুল। পরে সকল অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। ধন্যবাদজ্ঞাপন করেন মাদরাসার অধ্যক্ষ আবুল হাসান মো. এনামুল হক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই