তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের উপর হামলা

তজুমদ্দিনে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের উপর হামলা,হাসপাতালে ভর্তি-৫
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ভোলার তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। ৫ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মোশারেফ হোসেন দুলাল জানান, রবিবার সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর চৌধুরী বাড়ি এলাকায় আনারস প্রতীকের পোষ্টাল ছিড়ে ফেলার প্রতিবাদ করলে আমার সমর্থকদের মারপিট করে নৌকার সমর্থকরা।

হাসপাতালে ভর্তি সেলিম (৪৫) জানান, বলাই বাবুল, ফারুক চৌধুরী ও রিজনের নেতৃত্বে ১০/১৫ মিলে লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে আমাদেরকে এলোপাতাড়ি মারপিট করে কুপিয়ে জখম করে। এ ঘটনায় প্রায় ১০/১২ জন আহত হয় এদের মধ্যে ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি আহতরা হলো, সেলিম (৪৫), মোঃ হাসান (৩০), রিনা বেগম (৩২), সালমা (২৬), ইব্রাহীম (২৮)। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মেদ বলেন, সোনাপুর এলাকায় পোষ্টাল লাগানো নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। কোন পক্ষই লিখিত অভিযোগ দেয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই