তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নৌকার প্রার্থীর সমর্থনে মুক্তিযোদ্ধাদের সমাবেশ

ত্রিশালে নৌকার প্রার্থীর সমর্থনে মুক্তিযোদ্ধাদের সমাবেশ
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ময়মনসিংহের ত্রিশালে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  আওয়ামীলীগ মনোনীত প্রার্থী    ইকবাল হোসেনকে বিজয়ের লক্ষে সমর্থন জানিয়ে সমাবেশ করেছে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। গতকাল দুপুরে  ত্রিশাল বাসট্যান্ড মোড়ে সমাবেশে আওয়ামীলীগের প্রার্থী ইকবাল হোসেনকে সমর্থন জানিয়ে উপজেলার প্রায় ২৭০ জন মুিক্তযোদ্ধা  সমাবেশে অংশ নিয়ে তাদের অভিমত ব্যক্ত করেন।

ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল পাশার সভাপতিত্বে ও জেলা মুক্তিযোদ্ধা পুনঃবাসন সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোমেনের পরিচালনায় বক্তব্য রাখেন  জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক্ এম.এ. কুদ্দুস, সাবেক জেলা কমান্ডার আনোয়ার হোসেন আকন্দ, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্বা বিষয়ক সম্পাদক জিয়াউল ইসলাম, সাবেক  জেলা কমান্ডার আব্দুর রউফ, সাবেক ডিপুটি কমান্ডার একে এম. ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, সাবেক সহকারী জেলা কমান্ডার আঃ হেকিম, মুক্তিযোদ্বা ফেরদৌস আলম, মুক্তিযোদ্বা কলিম উদ্দিন, মুক্তিযোদ্বা ফজলুল করিম চৌধুরী, জালাল উদ্দিন, ইউনিয়ন কমান্ডার নুরুল ইসলাম ফকির, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধারা বলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ইকবাল হোসেন ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে উপজেলা আওয়ামীলীগের  রাজনীতির সাথে জড়িয়ে দীর্ঘ দিন দলীয় সকল কর্মকান্ডের সাথে কাজ করে জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন বলেই জাতীর জনকের কন্যা জন নেত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিয়েছেন। ইনশাল্লাহ আমরা মুক্তিযোদ্ধা জনতা মিলে আমাদের নৌকা প্রতীকের প্রার্থী ইকবাল হোসেনকে বিজয়ী করবো।

ত্রিশালের নৌকার প্রার্থী  ইকবাল হোসেন তার বক্তব্যে বলেন, আমি যদি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাব করে উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে পারি তাহলে মুক্তিযোদ্ধাদের যখন যা প্রয়োজন তাদেরকে দেওয়ার চেষ্টা করবো। তিনি বলেন বর্তমান  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর আদশর্েূ অনুপ্রানিত হয়ে ত্রিশাল উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই