তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে সেলাই মেশিন,পানির ফিল্টার,ডাষ্টবিন বিতরন

রাণীনগরে সেলাই মেশিন ও স্কুলে পানির ফিল্টার-ডাষ্টবিন বিতরন
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
নওগাঁর রাণীনগরে উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার দু:স্থ ও গবীর মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং প্রাথমিক বিদ্যালয়ে পানির ফিল্টার মেশিন ও ময়লা-আবর্জনা ফেলার ডাষ্টবিন বিতরন করা হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ হল রুমে নির্বাহী কর্মকর্তা আল মামুনরে সভাপতিত্বে উপজেলার ৯৬জন দু:স্থ ও গরীব মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং উপজেলার ১০৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে পানি বিশুদ্ধকরন ফিল্টার মেশিন ও ময়লা-আবর্জনা ফেলার জন্য প্লাষ্টিকের ডাষ্টবিন বিতরন করা হয়।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই