তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভারত-বাংলাদেশ ওয়াল্টন সম্প্রীতির সাইকেল শোভা যাত্রা শুরু

ভারত-বাংলাদেশ ওয়াল্টন সম্প্রীতির সাইকেল শোভা যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
’মাদক মুক্ত’ সমাজ গড়ি এই প্রত্যয় নিয়ে ভারত-বাংলাদেশ ওয়াল্টন সম্প্রীতির সাইকেল শোভা যাত্রা শুরু হয়েছে ৷রোববার (২৪ মার্চ)  সকাল সাড়ে ১১ টার সময় ভারত থেকে বাংলাদেশি ৫ জনসহ ১৭ সদস্যর একটি দল বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষ করে নড়াইলের উদ্দেশ্য যাত্রা শুরু করে।

ভারতের ১২ সদস্যর প্রতিনিধি দলের ক্যাপ্টেন মিহির দাস বলেন, আমরা দুই বাংলার যুব সমাজ যদি একসাথে জেগে উঠি এবং মাদক বিরোধি সমাজ গড়ার জন্য মাদকের সুফল-কুফল নিয়ে প্রচার প্রচাররনা চালিয়ে যেতে পারি তাহলে হয়ত আমাদের সমাজ থেকে মাদক নির্মুল করা সম্ভব হবে। তিনি বলেন, আমরা সাইকেল যোগে মাদক বিরোধি স্লোগান  নিয়ে কোলকাতা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্য এসেছি। সেখানে জাতীয় প্রেসক্লাব ও বঙ্গবন্ধু ষ্টেডিয়ামে মাদক বিরোধি অনুষ্ঠান করে জনগনকে সচেতন করে তুলতে চেষ্টা করব। ঢাকা যাওয়ার আগে আমরা বাংলাদেশের ক্রিকেটার ও বর্তমান সংসদ নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার আমন্ত্রনে নড়াইলে মাদক বিরোধি সমাবেশ করব। সেখান থেকে আগামিকাল মাগুরা থেকে সেমিনার শেষে তারপর ঢাকার উদ্দেশ্য রওনা হবো।এর আগে, গত ২২ মার্চ ঢাকা থেকে ৫ সদস্যর একটি প্রতিনিধি দল ভারতের কোলকাতা শহরে বাংলাদেশ থেকে উৎসর্গ ফাউন্ডেশনের সহযোগিতায় ওয়াল্টন সম্প্রীতির মাদক মুক্ত যাত্রা শুরু করে।

বাংলাদেশের উৎসর্গ ফাউন্ডেশনের পক্ষে মাদক মুক্ত সমাজগড়ির অধিনায়ক এস কে শাহরিয়ার পান্না বলেন, আমরা দুই বাংলার মাদক মুক্ত সমাজ গড়ার উদ্দেশ্য গত ২২ মার্চ কোলকাতা থেকে ফুটবল নাভার্স ফাউন্ডেশন এর ১২ সদস্যর প্রতিনিধি দলকে আনতে যাই। আমরা দুই বাংলার যুব সমাজ মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে সাইকেল র্যালি শোভা যাত্রা শুরু করছি কোলকাতা থেকে যা ২৯ তারিখে শেষ হবে। এবং ভারতীয় প্রতিনিধি দল আবারও বেনাপোল হয়ে নিজ দেশ ৩০ তারিখে ফিরে যাবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই