তারিখ : ১৯ আগস্ট ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে স্বতন্ত্রপ্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ত্রিশালে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
আসন্ন ৩১ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে  স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন সরকার সাংবাদিক সম্মেলনে অসত্য তথ্য উপস্থাপন করেছেন এমন অভিযোগ এনে  ত্রিশাল থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ রুহুল আমিন মাদানী ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ইকবাল হোসেনের পক্ষে   সংবাদ সম্মেলন  করেছেন  আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট মোকছেদুল আমিন।

সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্যে মোখছেদুল আমিন  বলেন, গত-১৯ মার্চ  উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী আবদুল মতিন সরকার বলেছেন-আগামি ৩১ মার্চ  ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমি ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী  হয়ে আনারস প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছি।

ত্রিশাল হতে নির্বাচিত সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানী উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার পর হতে অদ্যাবধি নৌকা প্রতিকের প্রার্থী ইকবাল হোসেনের প্রক্ষে প্রকাশ্যে সমর্থন করে বিভিন্ন সভা-সমাবেশে প্রত্যক্ষ ও প্ররোক্ষভাবে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন। ১৯ মার্চ সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানী কর্তৃক আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ সুনিদ্রিষ্ট প্রমাণসহ প্রধান নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকল মহলকে লিখিতভাবে অবহিত করেছে।

স্বতন্ত্রপ্রার্থী আমাদের এমপির বিরুদ্ধে যে সকল অভিযোগ করেছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট এবং উদ্দেশ্য প্রনোদিত। আমি উক্ত সংবাদ সম্মেলনের এসব অসত্য কথা বলায় এর তীব্র নিন্দা জানাচ্ছি।এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, ত্রিশাল নজরুল ডিগ্রি কলেজের সাবেক ভিপি আব্দুল মোতালেব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই