তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বাধীনাতা ও জাতীয় দিবস উদযাপন

ভালুকায় স্বাধীনাতা ও জাতীয় দিবস উদযাপন
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
মুক্তিযোদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে ব্যপক উৎসাহ উদ্দিপনা নিয়ে ভালুকায় আজ দেশের ৪৯ তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপনে ৩১ বার তপো ধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

সকালে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধে ফুলের তোরা দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, ভালুকা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ভালুকা সরকারী কলেজ মাঠে বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী অফিসার। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজে ছালাম গ্রহন করেন জাতীয় সংসদ সদস্য উপজেলা নির্বাহী অফিসার ও ভালুকা মডেল থানার ভার প্রাপ্ত পুলিশ কর্মকর্তা ফিরোজ তালুকদার পিপিএম (বার)। এসময় শিক্ষার্থীরা বিভিন্ন শারিরীক কসরত প্রদর্শন করেন।

দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। অনুষ্ঠানে ফুলের তোরা দিয়ে মুক্তি যোদ্ধাদের সম্মানিত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই