তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

পত্নীতলায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
নওগাঁর পত্নীতলায় ৪৮তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নজিপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে পালন করা হয়েছে। প্রত্যুষে শহিদ মিনারে থানা পুলিশের ৩১ তপধ্বণির মধ্যদিয়ে সাথে সাথে পুষ্পমাল্য অর্পণ এর মাধ্যমে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।

কর্মসুচির মধ্যে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক মনঙ্গ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: শরিফুল ইসলামের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, নবনির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের নেত্রী খাদিজাতুল কোবরা, উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, কাজী তারা ও মজিবুর রহমান, থানা ওসি পরিমল কুমার চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের আহবায়ক ফাতেমা জিন্নাহ ঝরণা প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী সৈকত দাশ, উপজেলা কৃষি অফিসার প্রকাশ চন্দ্র সরকার, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ সহ উপজেলা পরিষদের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই