তারিখ : ২৪ জুলাই ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোষ্টারে ছেয়ে গেছে তজুমদ্দিন

পোষ্টারে ছেয়ে গেছে তজুমদ্দিন
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদ নির্বাচন। প্রচার প্রচারনার পাশাপাশি উপজেলা সদরসহ বিভিন্ন হাট বাজার ও গ্রাম গঞ্জে ছেয়ে গেছে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের পোষ্টারে। প্রতীক বরাদ্দের পর পরেই স্ব-স্ব প্রার্থীর সমর্থকরা প্রার্থীর ছবি ও প্রতীক সম্মিলিত পোষ্টার লাগানো শুরু করে।

বৃহস্পতিবার উপজেলা সদর, খাসের হাট, গুরিন্দা বাজার, শিবপুর খাসের হাট, ডাওরী বাজার, মুচি বাড়ি কোনাসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে মনোনীত প্রার্থীদের পোষ্টার দিয়ে পুরো উপজেলা সৌন্দর্য ছোয়া দিয়ে দৃষ্টি নন্দিত করে তোলা হয়েছে। পোষ্টারে যেন ভোট উৎসব আমেজ বিরাজ করছে গোটা উপজেলায়। উপজেলা পরিষদ নির্বাচনে এই উপজেলায়  চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই