তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ৬ ঘন্টায় ২ ভোট

হালুয়াঘাটে ৬ ঘন্টায় ২ ভোট
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
৩১ মার্চ চলমান হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে কলেজ কেন্দ্রের মহিলা একটি বুথে ৬ ঘন্টায় ভোট পড়েছে মাত্র দুইটি।

অপরদিকে উপজেলার অন্যান্য কেন্দ্র গুলো পরিদর্শন ও প্রিজাইডিং অফিসারের সাথে কথা বলে জানা যায়, স্বদেশী সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের একটি বুথে ৫ ঘন্টায় পড়েছে ৪ ভোট, নয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের একটি বুথে ৫ ঘন্টায় পড়েছে ১২ ভোট, শাকুয়াই সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের একটি বুথে ৫ ঘন্টায় পড়েছে ৮ ভোট, বিলডোরা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের একটি বুথে ৪ ঘন্টায় পড়েছে ৮ ভোট, বিলডোরা নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসায় একটি বুথে ৪ ঘন্টায় পড়ে ৮ ভোট, জৈনাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের একটি বুথে সাড়ে ৩ ঘন্টায় ভোট পড়ে ২০ ভোট।

এভাবে ভোটারের উপস্থিতি কমের মধ্য দিয়েই চলছে উপজেলা নির্বাচন। জানা যায়, অন্যান্য কেন্দ্র গুলোও সকাল থেকে একইভাবে ভোটার বিহীন অবস্থায় খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে ভোট গ্রহণ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই