তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

নওগাঁয় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
“ক্রীড়ায় বিশ্ব সম্প্রীতি বাংলাদেশের অগ্রগতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নওগাঁয় পালিত হলো আন্তর্জাতিক ক্রীড়া দিবস। দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা নানা কর্মসূচির আয়োজন করে। শনিবার সকালে জেলা স্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে ক্রীড়ামোদী শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা অংশ গ্রহণ করে।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে স্টেডিয়াম হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন ইদু, জেলা ক্রিকেট অ্যাম্পায়ার এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি হুমায়ন কবীর প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই