তারিখ : ২০ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকারি হাসপাতালে খালেদা জিয়ার সঠিক চিকিৎসা হবে না-ফখরুল

সরকারি হাসপাতালে খালেদা জিয়ার সঠিক চিকিৎসা হবে না-ফখরুল
[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল]
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেয়ার জন্য আবারো দাবি জানিয়েছেন।

আজ রাজধানীতে ২০-দলীয় জোটের শরীক বাংলাদেশ কল্যাণ পার্টির জাতীয় সম্মেলনে প্রধান অতিথির ভাষণে মির্জা ফখরুল উল্লেখ করেন, গুরুতর অসুস্থ  অবস্থায় বেগম জিয়াকে পিজি (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। কিন্তু সেখানে তাঁর সঠিক চিকিৎসা হবে না। কারণ, সরকার নিয়ন্ত্রিত এ হাসপাতাল কর্তৃপক্ষ সরকারের ইচ্ছার বাইরে কিছু করতে পারবে না।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে শুধু বন্দুকের নলের জোরে রাষ্ট্রযন্ত্রকে সম্পূর্ণ করায়ত্ত করে জোর করে ক্ষমতায় টিকে আছে। বাংলাদেশের রাজনীতিকে কবর দেওয়া হয়েছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন,এ দেশের রাজনীতিকে বিরাজনীতিকরণের অনেক আগেই ষড়যন্ত্র শুরু হয়েছিল। ১/১১-এর সময় যে সরকার ক্ষমতায় এসেছিল, তা অসাংবিধানিক সরকার। আজকে যারা ‘অবৈধ’ ক্ষমতায় আছে, তারা দীর্ঘকাল আন্দোলন করে সেই সরকারকে ক্ষমতায় এনেছিলো। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গর্ব করে বলেছিলেন, ১/১১-এর সরকার তাদের আন্দোলনের ফসল। এসব কথা আমরা ভুলে যাইনি।

সম্মেলনের প্রধান আলোচক বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন,যে গণতন্ত্রের জন্য লড়াই করেছি, সেই গণতন্ত্র নেই। গণতন্ত্রের বাহন নির্বাচন। আমরা সবাই জানি, ৩০ ডিসেম্বরের নির্বাচন '২৯ তারিখ রাতে' হয়ে গেছে। এই নির্বাচনে জনগণ ভোট দেয়নি। ভোট দিয়েছে সরকারি কর্মচারী, আওয়ামী লীগের কর্মীরা এবং তাদের পাহারা দিয়েছে পুলিশ, বিজিবি ও র‍্যাব।

কল্যাণ পার্টির চতুর্থ সম্মেলনে দলটির চেয়ারম্যান হিসেবে পুনরায় মনোনীত হয়েছেন মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, মহাসচিব হিসেবে মনোনীত হয়েছেন এম এম আমিনুর রহমান এবং যুগ্ম মহাসচিব হয়েছেন নুরুন্নবী ভূঁইয়া। আগামী চারদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সভায় জানানো হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই