তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী

রাণীনগরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
“স্বাস্থ্য সেবা অধিকার শেখ হাসিনার অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ (১৬-২০ এপ্রিল) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে রাণীনগর উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করেছে।

বুধবার তারই অংশ হিসেবে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়। র‌্যালীতে অংশগ্রহণ করেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, রাণীনগর স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম জাহাঙ্গির প্রমুখ।

র‌্যালী শেষে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেবা সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, শিশুদের আলাদা ওয়ার্ডে চিকিৎসা প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে উপজেলার গরীব, অসহায় ও স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা সাধারন রোগীদের বিশেষ সুবিধা প্রদান করা হচ্ছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই