তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমে উঠেছে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন

নান্দাইলে শেষ মুহুর্তে জমে উঠেছে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
আগামী ১৯শে এপ্রিলকে সামনে রেখে শেষ মুহুর্তে বেশ জমে উঠেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন। প্রতিদিনই চলছে সভাপতি-সাধারন সম্পাদক পদে প্রার্থীদের ব্যাপক গণসংযোগ। এক হাজার ছয় জন ভোটারকে নিয়ে চলছে প্রার্থীদের জয়ের হিসাব-নিকাশ।

হাতেগণা  ভোটার  সংখ্যা থাকায় ভোটারদের কদর বেড়েছে। প্রার্থীরা প্রত্যেক ভোটারদের কাছে দুই থেকে তিনবার করে ভোট প্রার্থনায় যাচ্ছেন। শিক্ষকদের ন্যায্য অধিকার বাস্তবায়নের দাবী উত্থাপন সহ শিক্ষকদের বিভিন্ন দাবী আদায়ের লক্ষ্যে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন প্রার্থীরা। তবে ভোটার শিক্ষক-শিক্ষিকাগণ জানান,সরকারের কাছে তাদের দাবী উত্থাপন সহ, শিক্ষক সমিতির পক্ষ থেকে বাৎসরিক বনভোজন/শিক্ষা সফর ও বাৎসরিক বিভিন্ন অনুষ্ঠান করার আশা ব্যক্ত করেন।

উক্ত নির্বাচনে সভাপতি পদের প্রার্থীতায় লড়ছেন ৫জন যথাক্রমে প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম আনজু, রফিকুল ইসলাম নাসিম, মিলি আক্তার, জাকির হোসেন তুহিন ও সহকারী শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিক।

অপর দিকে সাধারণ সম্পাদক পদে সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন উজ্জল, রবিউল নেওয়াজ ফরিদ, মোজাম্মেল হক ভূইঁয়া লিটন ও মো. জামাল উদ্দিনের মধ্যে ভোটের লড়াই হবে। এক হাজার ৬জন ভোটার সরাসরি ভোট প্রয়োগের মাধ্যমে আগামী দিনের শিক্ষক সমিতির নেতৃত্বে নির্বাচন করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই