তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হ্যানিম্যানের ২৬৪তম জন্ম জয়ন্তী উদযাপন

নান্দাইলে হ্যানিম্যানের ২৬৪তম জন্ম জয়ন্তী উদযাপন  
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ হোমিওপ্যাথিক ফাউন্ডেশন পরিষদ নান্দাইল উপজেলা শাখার উদ্দ্যোগে শুক্রবার (১৯ই এপ্রিল) হোমিওপ্যাথিক চিকিৎসার জনক স্যার স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৪তম জন্মজয়ন্তী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষ্যে উপজেলা সদর সংলগ্ন (ডি. এইচ. এম.এস প্রাইভেট)হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সংগঠনের সভাপতি ও হোমিও কলেজের অধ্যক্ষ ডা: এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো.আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। এসময় বিশেষ অতিথি হিসাবে ত্রিশাল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আঃ কাইয়ূম, শ্রীপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা: মো. আসলাম উদ্দীন, গাজীপুর বাংলাদেশ হোমিওপ্যাথিক ফাউন্ডেশন পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: রইছ মোহাম্মদ কাইছার, কুমিল্লার হোমিওপ্যাথিক ফাউন্ডেশন পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: শফিউল আলম উপস্থিত ছিলেন।

এছাড়া আমন্ত্রিত অথিতি হিসাবে বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক আহসান কাদের মাহমুদ (কাদের ভূইয়া), সাংবাদিক শাহজাহান ফকির ও মো. রমজান আলী সহ বাংলাদেশ হোমিওপ্যাথিক ফাউন্ডেশন পরিষদ নান্দাইল শাখার একশত একুশজন চিকিৎসক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উক্ত সংগঠনের সেক্রেটারী ও হোমিও কলেজের ভাইস প্রিন্সিপাল ডা: এবিএম আতিকুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে ‘নান্দাইলে হোমিওপ্যাথিক কলেজ স্থাপনে সার্বিক সহযোগীতা করবেন বলে সকলকে আশ্বস্ত করেন।’#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই