তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইভটিজিংএর প্রতিবাদ করায় মারধরের অভিযোগ

ভালুকায় ইভটিজিংএর প্রতিবাদ করায় মারধরের অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভালুকা উপজেলার ডাকাতিয়া এলাকায় ভাতিজিকে ইভটিজিং করার প্রতিবাদ করার বৃহস্পতিবার রাতে বখাটেরা মেয়ের চাচা আল মামুন সরকার (৪৫) এর উপর হামলা করে। তাকে মারধর করে তার সাথে থাকা টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানাযায়, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হিজলীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মিয়ার মেয়ে আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ঢালুয়াপাড়া গ্রামের লাজলু মিয়ার ছেলে আশিক মিয়া(২২) তার বন্ধু বান্ধব নিয়ে উত্ত্যক্ত করতো। উত্ত্যক্তের বিষয় নিয়ে ছাত্রীর পরিবারের অভিভাবকরা আশিকের পরিবারের সাথে কথা বললেও বিষয়টি আমলে নেয়নি। ঘটনার রাতে ছাত্রীর চাচা  আল মামুন সরকার তার খালাতো ভাই আব্দুল মিয়ার বাড়ি থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢালুয়া বাজারের পূর্ব পাশে পৌঁছা মাত্রই একই এলাকার বাসিন্দা আশিক, তার ভাই আরিফ,লেবু মিয়া  ও জহিরুল ইসলাম গতি রোধ করে মারধর করে নগদ ২৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মামুনের ডাক চিৎকারে আশ-পাশে লোকজন এসে তাঁকে উদ্ধার করে।

আশিকের মোবাইল নম্বরে যোগযোগ চেষ্টা করলে মোবাইল বন্ধ পাওয়া যায়। তবে আশিকের চাচাতো ভাই সুমন জানান,মামুনকে কেউ মারধর করেনি ঢালুয়াবাজারের কাছে আসা মাত্রই আশিককে দেখেই মামুন ডাক চিৎকার শুরু করে।

আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুজ্জামান লস্কর বিএসসি  জানান, শুনেছি মামুনের উপর কয়েক জনে হামলা করেছে। কি কারণে হামলা করেছে তা জানি না।ভালুকা মডেল থানার ফিরোজ তালুকদার জানান, এঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে বিষয়টি তদন্তের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই