তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন ট্রাফিক সপ্তাহ পালিত

তজুমদ্দিন ট্রাফিক সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে ট্রাফিক সপ্তাহ আইন ২০১৯ পালিত হয়েছে। সকালে থানা পুলিশের আয়োজনে খাসের হাট, গুরিন্দা বাজার, চাঁচড়াসহ বিভিন্ন স্থানে সভা অনুষ্ঠিত হয়।

এসময় ট্রাফিক আইন সম্পর্কে অভিহিত করণ, সচেতনতা বৃদ্ধি এবং পুলিশিং সেবা জনগণের দৌড়গোড়ায় পৌছে দেওয়ায়ই পুলিশের লক্ষ্য বলে সভায় জানানো হয়। ট্রাফিক উপলক্ষে আয়োজিত এসব সভায় প্রধান অতিথির বক্তৃতা করে তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহম্মেদ।

প্রধান অতিথির বক্তৃতায় ফারুক আহম্মদ বলেন, পুলিশ জনগণের শত্রু নয় বন্ধু হয়ে কাজ করে আসছে। যে কাজ করেনা তার কোন ভূল নেই। পুলিশ যেহেতু জনগণের বন্ধু হিসেবে কাজ করে সেই হিসেবে পুলিশও ভূলের উর্ধ্বে নয়। আমরা সব সময় চেষ্টা করি আমাদের উপর অর্পিত রাষ্ট্রের সকল ধরণের দায়িত্ব পালনে জীবন বাজি রাখতেও কুন্ঠাবোধ করিনা।

ট্রাফিক সপ্তাহের আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, এস আই জসিম উদ্দিন খাঁন, শম্ভুপুর (দক্ষিণ) আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগের সভাপতি মোঃ জামাল উদ্দিন জাবু, সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই