তারিখ : ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

নান্দাইলে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন ,সভাপতি-আমিনুল ইসলাম ,সা: সম্পাদক-উজ্জল
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯শে এপ্রিল) বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ ঘন পরিবেশে চন্ডীপাশা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুধুমাত্র সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আলী হোসেন। নান্দাইল উপজেলার পৌরসভা সহ ১৩টি ইউনিয়নের ১৮১ প্রাথমিক বিদ্যালয়ের ১০০৬ জন শিক্ষক-শিক্ষিকা ভোটারের মধ্যে ৯৭৫ জন ভোটে অংশ গ্রহন করেন। নির্বাচনে সভাপতি পদে শ্রেষ্ঠ শিক্ষক পদক পুরুষ্কার প্রাপ্ত প্রধান শিক্ষক আমিনুল ইসলাম (আঞ্জু) ০১ নং ব্যালটে ৩৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সাধারন সম্পাদক পদে তরুন শিক্ষক নেতা মো. জাহাঙ্গীর হোসেন (উজ্জল) ০১নং ব্যালটে ৫৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারন সম্পাদক পদে জয়ীরা নির্বাচনের পরপরই নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের নিকট অভিনন্দিত হন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই