তারিখ : ১৮ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার বিয়ে করতে এসে ভূয়া জজ আটক

ভালুকার বিয়ে করতে এসে ভূয়া জজ আটক
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
ভালুকায় ভূয়া জজ সেজে বিয়ে করতে এসে রাশেদুল ইসলাম সোহাগ (৩০) নামে এক ব্যক্তি আটক হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার পাড়াগাঁও গ্রামে এক বিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ভেড়ারচালা গ্রামের আব্দুল খালেকের ছেলে রাশেদুল ইসলাম সোহাগ ভূয়া জজ সেজে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের ছাইদুর রহমান রতনের মেয়ে (**)কে (১৯) বিয়ে করতে আসেন। এ সময় তিনি নিজেকে সাতক্ষিরা জেলা সহকারী জজ পরিচয় দিলে এলাকার লোকজনরে কাছে তা সন্দেহ হয়। পরে থানা পুলিশকে জানানো হলে পুলিশ বিয়ে বাড়িতে গিয়ে সাতক্ষিরা জেলা সহকারী জজ রাশেদুল ইসলাম সোহাগের মোবাইল নম্বর সংগ্রহ করে কথা বললে উক্ত বর যে ভূয়া জজ তা নিশ্চিত হয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে এবং শনিবার আদালতে প্রেরণ করে। এ ঘটনায় ভালুকা মডেল থানার এসআই জহুরুল হক বাদি হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, উপজেলার পাড়াগাঁও গ্রামে ভূয়া জজ সেজে বিয়ে করতে এসে আটক হওয়ায় ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। এর আগেও এ ধরণের ঘটনায় গাজীপুর জেলার কাপাসিয়া থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই