তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কোরআন অবমাননাকারী সেফুদা’র ফাঁসির দাবীতে
নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ২২ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস)ও চৌরাস্তা যুব সমাজের উদ্দ্যোগে কোরআন অবমাননাকারী সেফুদা’র ফাঁিসর দাবীতে সোমবার (২২শে এপ্রিল) নান্দাইল প্রেসক্লাবের সামনে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটি সাংগঠনিক সম্পাদক ও মানবাধিকার সংগঠক এনামুল হক বাবুল। নান্দাইল চৌরাস্তা যুবসমাজের পক্ষে মানবাধিকার কর্মী মো. মানিকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাসাস নান্দাইল উপজেলার সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, মাওলানা মোশারফ হোসেন, সাবেক প্রধান শিক্ষক ফারুক আহম্মদ, আবু সিদ্দিক মাস্টার, সাংবাদিক শাহজাহান ফকির, আজহারুল ইসলাম হীরা, আবুল কালাম আজাদ, আলআমিন প্রমুখ।

বক্তারা সোস্যাল মিডিয়ায় অশ্লীলবার্তা প্রচারকারী ও পবিত্র কোরআন অবমাননাকারী অস্ট্রেলিয়া প্রবাসী সিফাত উল্লাহ সেফুদা’কে অবিলম্বে বাংলাদেশে ফিরিয়ে এনে ফাঁসির দাবী জানান। পরে তার কুশপুত্তলিকা আগুনে দাহ করা হয়। এসময় সর্বস্তরের সহস্রাধিক ধর্মপ্রাণ মুসলমানগণ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই