তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তুচ্ছ ঘটনায় রাবি ছাত্রলীগের বিক্ষোভ

তুচ্ছ ঘটনায় রাবি ছাত্রলীগের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের তুচ্ছ ঘটনায় ছাত্রলীগের বিক্ষোভ। বুধবার (২৪ এপ্রিল) দিবাগত রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত দলের নেতাকর্মীরা হল ফটকে বিক্ষোভ করেন । পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা এসে তাদের শান্ত করেন এবং বিষয়টি মীমাংসা করে দেন।

হল সূত্রে জানা গেছে, হলের গণরুমে জায়গা সংকুলান না হওয়ায় প্রাধ্যক্ষ প্রথম বর্ষের কয়েকজন ছাত্রীকে টেলিভিশন রুমে সিটের ব্যবস্থা করে দেন। ফলে সিনিয়র শিক্ষার্থীদের টেলিভিশন দেখা নিয়ে সমস্যা তৈরি হয়। এরই প্রেক্ষিতে তারা টিভি রুমের ছাত্রীদের গণরুমে ফিরে যেতে বলেন। ওই সময় বাংলা বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রী ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে পরিচয় দিলে দুইপক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ওই ছাত্রী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুকে বিষয়টি জানায়। রাতেই ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী হলের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন।

রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু দাবি করে বলেন, আমরা জানতে পেরেছি হলে ছাত্রীসংস্থা মিটিং করে পরিকল্পিতভাবে আমাদের কর্মীকে হেনস্থা করেছে। তাই আমরা এর প্রতিবাদ জানিয়েছি।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক বীথিকা বণিক এবং প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান,হলে সিনিয়র-জুনিয়র শিক্ষার্থীদের মধ্যে কিছুটা ঝামেলা হয়েছিল। আমি উভয়পক্ষের কথা শুনে বিষয়টি মীমাংসা করে দিয়েছি। আর হলে সিটের যেই সমস্যা তা সমাধানের জন্য আমরা অতিদ্রুত ব্যবস্থা নেব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই