তারিখ : ১৭ আগস্ট ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লাইসেন্স বিহীন সিএনজি ও চালকের ছড়াছড়ি

নীতিমালা আছে বাস্তবায়ন নেই
ভালুকায় লাইসেন্স বিহীন সিএনজি ও চালকের ছড়াছড়ি
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ভালুকা সদর থেকে বিভিন্ন সড়কে চলাচলকারী প্রায় ২ হাজার সিএনজি যার কোন লাইসেন্স নেই এবং এর চালকদেরও কোন লাইসেন্স নেই।

ভালুকা-হোসেনপুর , ভালুকা-গফরগাঁও, ভালুকা-শিবগঞ্জ, ভালুকা-বিরুনীয়া, ভালুকা-চান্দাব বোর্ড বাজার (রাজৈ), সিডষ্টোর-বাটাজুর, সিডষ্টোর সখিপুর, ভালুকা-মল্লিকবাড়ি, ভালুকা-আঙ্গারগাড়া, ভরাডোবা-উথুরা, ভরাডোবা-ঘাটাইল, ভরাডোবা-সাগরদিঘী সড়কে চলাচলকারী প্রায় ২ হাজার সিএনজি লাইসেন্স বিহীন অবস্থায় চলাচল করছে। এসব সিএনজি যারা চালাচ্ছেন সেই চালকদেরও কোন লাইসেন্স নেই।এব্যাপারে ভালুকার সিরিয়াল মাস্টার আবুল আহাদ জানান, এসব অবৈধ সিএনজি ও চালকদের লাইসেন্স যাদের দেখার কথা তারা দেখেও না দেখার ভান করছে।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ০২ এপ্রিল ভালুকায় পরিবহনে সকল প্রকার চাঁদাবাজি বন্ধ করে দেয়ার পর প্রতিটি সিএনজি থেকে সিরিয়াল ফি হিসাবে সিরিয়াল মাস্টার ২০ টাকা করে আদায় করছে। চালকরা এই হারে সিরিয়াল ফি আদায়ের অভিযোগ করলেও সিরিয়াল মাস্টার আবুল আহাদ তা অস্বীকার করে ১০ টাকা করে ফি আদায়ের কথা স্বীকার করেছেন।

যাত্রী সাধারনের অভিযোগ লাইসেন্স বিহীন চালক দিয়ে লাইসেন্স বিহীন সিএনজি চালনা অত্যান্ত বিপদজনক এবং দূর্ঘটনাশঙ্কা রোধকল্পে বিষয়টি সরেজমিনে তদন্তপূর্বক এদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য যাত্রী সাধারন দাবী জানিয়েছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই