তারিখ : ২৬ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ভালুকায় আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৫ মে]
রবিবার সকালে উপজেলা আ,লীগের মূল অংশের বিশেষ বর্ধিত সভা উপজেলা যুবলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আ’লীগের সহ-সভাপতি খাইরুল আলম মল্লিকের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা আ’লীগ যুগ্ম সম্পাদক এমরান হাসান, সাবেক সধারণ সম্পাদক মতিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক, আইন বিষয়ক সম্পাদক এড: খোরশেদ আলম, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান মাষ্টার, নিজামুল করিম, জুলহাস উদ্দিন মাষ্টার, মাহাবুবুল আলম বাবুল, ব্রজেন দাস, মুঞ্জুরুল ইসলাম তালুকদার, সিরাজুল ইসলাম, আফসার উদ্দিন আহম্মেদ, আবু মেম্বার, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা সেচ্ছা সেবকলীগ সধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন শিবলী ও জাতীয় শ্রমীকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল। সভা পরিচালনা করেণ উপজেলা আ’লীগ সধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

সভায় আসন্ন রমজান মাস জোরেই ভালুকা পৌরসভাসহ সকল ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে পর্যায়ক্রমে ইফতার মাহফিল অনুষ্ঠানসহ উপজেলা আ’লীগকে ঐক্যবদ্ধ ভাবে পরিচালনার জন্য কতিপয় সিদ্ধান্ত গৃহীত হয়। আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা তোফায়েল আহম্মেদ ও ভালুকা উপজেলা আ’লীগের সভাপতি সাবেক এমপি আধ্যাপক ডা: এম আমান উল্লাহর রোগমুক্তি কামনা করে সভায় বিশেষ মোনাজাত করা হয়। সভায় উপজেলা, ভালুকা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদকগনসহ সহযোগী সংঘঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই