তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয় নবীনবরণ

কবি নজরুল বিশ্ববিদ্যালয় নবীনবরণ
[ভালুকা ডট কম : ০৬ মে]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ও প্রথম ব্যাচ (২০১৮-১৯ শিক্ষাবর্ষের) শিক্ষার্থীদের নবীনবরণ   অনুষ্ঠান সোমবার সমাজবিজ্ঞান অনুষদ ভবনে  অনুষ্ঠিত হয়েছে।

নবীনবরণ অনুষ্ঠানে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব) ও উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের  সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আসিফ ইকবাল আরিফ, পরিসংখ্যান বিভাগের প্রভাষক আব্দুল মুহিত, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. রিয়াজুল ইসলাম, প্রভাষক মো. মাসুদুর রহমান, প্রভাষক সনিয়া ফারহানা সনি প্রমূখ।

অনুষ্ঠানে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব) ও উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সদ্য যোগদান করা শিক্ষক ও নবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সময়ের মূল্য দিয়ে কাজ করার আহবান করে বিভিন্ন দিক নির্দেশনামূলক  বক্তব্য রাখেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই