তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই-স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই-স্বরাষ্ট্রমন্ত্রী
[ভালুকা ডট কম : ০৬ মে]
বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে আইএস নামে কোনো সংগঠনের অস্তিত্ব নেই। এটি আন্তর্জাতিক চক্রান্ত ও ষড়যন্ত্রের অংশ। দেশে কিছু বিপথগামী মানুষ এই সংগঠনটির নাম ব্যবহার করে হিরো সাজার চেষ্টা করছে। আজ (সোমবার) দুপুরে সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গায় বিজিবির সদর দপ্তরে মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে বক্তৃতা শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শ্রীলঙ্কাতে সিরিজ বোমা হামলার পর বাংলাদেশ সরকার জঙ্গি হামলার বিষয়ে সতর্ক রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে কাজ করছে। অতীতে আমরা জঙ্গি দমনে সফল হয়েছি। বাংলাদেশের জনগণ এসব জঙ্গিকে আশ্রয়-প্রশ্রয় দেয় না।

এর আগে আল কায়দা সমর্থিত বাংলা সাময়িকী লোন উলফের মার্চ সংখ্যায় বাংলাদেশের তিন বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকি দেওয়া হয়। এ-সংক্রান্ত খবর গত শনিবার বিভিন্ন গণমাধ্যমে আসে। হুমকি পাওয়া এ তিন নাগরিক হচ্ছেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এবং মানবাধিকারকর্মী সুলতানা কামাল, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির ও ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন। নিরাপত্তা চেয়ে শনিবার ধানমণ্ডি থানায় জিডি করেন সুলতানা কামাল ও শাহরিয়ার কবির। রোববার একই থানায় জিডি করেছেন মুনতাসীর মামুন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই